A-A+

ট্রেডিং এর সাইকোলজি

জুলাই 3, 2019 ট্রেডার্সের সরঞ্জাম লেখক 24424 দর্শকরা

ভালো ট্রেডিং এর সাইকোলজি ও উন্নতমানের পিন সম্পর্কে ধারনা পাবার জন্যে ফলোয়ার বা অন্যদের বোর্ড গুলো চেক করুন নিয়মিত।

1 ডলার থেকে বাইনারি বিকল্প

মাউসটি ত্রিভুজভাবে স্থানটিতে স্থানান্তরিত হয় যেখানে টেবিলে নিচের ডান কোণটি অবস্থিত হবে। মামলা, জেলহাজত, অভিযোগসহ নানা অঘটনের পরও কক্সবাজার জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখায় অনিয়ম-দুর্নীতি থেমে নেই। এতকিছুর পরও জমির মালিকরা এখন অসহায়। তাই অধিগ্রহণ শাখার কর্মকর্তা-কর্মচারী ও দালাল সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে আছে জমির মালিকেরা। জমির মালিকদের জিম্মি করে ‘কমিশন’র নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে সিন্ডিকেট। প্রকাশ্যে এই ‘কমিশন’ বাণিজ্য চললেও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ ভুক্তভোগী জমি মালিকদের।

যতদূর সম্ভব, কিন্তু তাদের ক্ষমতা নিচে না। উইন্ডোজ অপারেটিং সিস্টেমে বিল্ট–ইন অনেকগুলো প্রোগ্রামই রয়েছে, যেগুলো অনেক সময়ে ব্যবহারকারীর সব চাহিদা পূরণে সক্ষম নয়। এসব প্রোগ্রামে আরও বাড়তি ট্রেডিং এর সাইকোলজি ফিচার দাবী করে থাকে ব্যবহারকারীরা।যেগুলো উইন্ডোজ আপনার কাজের গতি বাড়িয়ে দিতে পারে অনেকটাই। এগুলোকে ইউটিলিটি প্রোগ্রাম বলে। যেমন টেরাকপি, বিনস,ফেন্সেস,প্রোসেস ম্যানেজার,জাম্পলিস্ট এক্সটেন্ডার ইত্যাদি।

ট্রেডিং এর সাইকোলজি

4 সৃজনশীল পদ্ধতি মুভিং জন্য সাহায্য দিতে. [মেয়েরা শুধু ওয়ানা তহবিল]

অন্যকে অনুভুতিকে বুঝতে পারাকে বলা যায় এমপ্যাথি -এবং বিশেষজ্ঞদের ট্রেডিং এর সাইকোলজি কথায়, এটা সংঘাত নিষ্পত্তির জন্য সবচেয়ে জরুরি জিনিস। 1 ম ধাপ কর্মসূচি : [কোর্স সময়কাল: জানুয়ারী '10 জুন থেকে' 10]

আর ভর্তি হওয়ার পরে ক্লাস শুরুর আগ পর্যন্ত যে সময়টা পাওয়া যায়, সেসময়ে একটা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ শিখে ফেললে সবচেয়ে ভালো হয়। তাহলে ক্লাস শুরু হলে কোনো চাপ পরে না, নইলে প্রোগ্রামিং নিয়ে হিমশিম খেতে হয়। আর এই বিষয়গুলো শিক্ষক ক্লাসে পড়ান আর নাই পড়ান, নিজে নিজে পড়ে বা বন্ধুদের সাহায্য নিয়ে আয়ত্বে আনতে হবে। এগুলো না শিখলে রেজাল্ট ভালো হলেও বিপদে পড়বে।

ট্রেডিং এর সাইকোলজি - 1 ডলার থেকে বাইনারি বিকল্প

বাইনারি অপশন দালালের কালো তালিকা

চার্ট এর সামনে বসা পরপরই brain যখন ছবি আকা শুরু করবে তখন নিজেকে বলবেন “each and every moment is unique” অর্থাৎ এখনকার সাথে আগের কোন সম্পর্ক নাই তখন brian নিজ থেকে disconnect হয়ে যাবে তার পর মাথা ভিতর buy/sell এর চিন্তা না নিয়ে analysis করবেন এর পর signal পাওয়া মাত্র দ্বিতীয়বার চিন্তা ছাড়া ট্রেড টা নিয়ে ফেলবেন ! কারণ যতোবার চিন্তা করবেন ততো বার ভুল হওয়ার সম্ভাবনা বারতে থাকে ! elite trader রা কখনই একবার signal পাওয়ার পাওয়ার পর সেটা নিয়ে আর দ্বিতীয় বার analysis করে না ! 7. ভিপি ঝুকভ, যোগদাতা এবং ছুতার হাতব্যাগে, পি। এ। লিওন্টেভ

বাইনারি বিকল্প প্রায়ই "হ্যাঁ বা না" বিনিয়োগ হিসাবে উল্লেখ করা হয়। আপনি যদি একটি সম্পদ একটি সেট মূল্যের উপরে হতে চান, আপনি "হ্যাঁ" পূর্বাভাস করছেন এবং বাইনারি বিকল্পটি কিনছেন। যদি আপনি মনে করেন কোন সম্পদ শ্রেণী একটি সেট মূল্যের নীচে নেমে আসবে তবে আপনি "না" পূর্বাভাস দিচ্ছেন এবং বাইনারি বিকল্পটি বিক্রি করছেন।

দালালের বাইনারিিয়াম থেকে কর্ম

(২) মার্ক্স ইতিহাসের গতিধারা বিশ্লেষণ করে সমাজবিপ্লব সম্পর্কে যা যা ভবিষ্যদ্বাণী করেছিলেন তার একটাও বাস্তব তথ্যের সাথে মেলেনি। সমাজতন্ত্র থেকে সাম্যবাদী সমাজের দিকে অগ্রসর হওয়ার বদলে সমাজতান্ত্রিক ব্যবস্থাই ভেঙেচুরে গেছে। যদি আমরা একটু কল্পনা করি, তাহলে বহু বহুুজ-ভিত্তিক স্ট্রো (ডুমুর 10) থেকে অনেকগুলি উজ্জ্বল ক্রিসমাস-ট্রি সজ্জা তৈরি করা যেতে পারে। এই ক্ষেত্রে, ক্রস দীর্ঘ straws গঠিত হয়, তারপর তারা নিচু ট্রেডিং এর সাইকোলজি হয় এবং বিভিন্ন উপায়ে যোগদান।

কিভাবে বিনোমো ক্লাবে যোগদান করবেন

সহজভাষায় বলতে হলে, আমরা রিকোট করি না কারণ আমরা কোট নিয়ে কোনো কাজ করি না (অর্থাত্ সেই দামগুলি যা আপনি আপনার ট্রেডিং সফটওয়্যারে দেখতে পান)। অর্ডার পূরণ করা হয় যখন লিকুইডিটি প্রদানকারীদের কাছ থেকে একটি দাম লভ্য হয়। এটি বোঝা গুরুত্বপূর্ণ যে, আমরা এটি নিশ্চিত করতে পারি না যে ঠিক আপনার অনুরোধ করা দামেই আপনার অর্ডার পূরণ করা হবে; আমাদের ব্যবস্থা তৈরি থাকে লিকুইডিটি প্রদানকারীদের থেকে পরবর্তী সঠিক দাম পূরণ করার জন্য। কিন্তু, তবুও আপনার অর্ডার রিকোট করা হবে না, যেহেতু আপনাকে লাভ করার সুযোগ করে দিতে আমরা আপ্রাণ চেষ্টা করি। আজ লেন্স নিম্নরূপ ট্রেডিং এর সাইকোলজি পরেন দ্বারা শ্রেণীবদ্ধ করা হয়।

তবে ভোটগণনা শুরু হওয়ার পরপরই ক্ষমতায় মোদী ফেরার ইঙ্গিতে সেনসেক্স ৬০০ পয়েন্ট বেড়ে ৪০০১৫ সূচক ছুঁয়েছে সেনসেক্স। খুব সম্ভবত সর্বকালীন উচ্চতা ছুঁল সেনসেক্স। এখনও পর্যন্ত প্রতিদ্বন্দ্বীদের পেছনে ফেলে বারাণসীতে ৫ লক্ষ ভোটে জিতলেন নরেন্দ্র মোদী। গান্ধীনগরে ৫ লক্ষের বেশি ভোটে জিতলেন বিজেপি সভাপতি অমিত শাহ। সাংবাদিক বৈঠকে একই সঙ্গে নিজেদের ব্যর্থতা স্বীকার করে মোদীকে শুভেচ্ছাবার্তা দিলেন রাহুল গান্ধী।